স্বপ্ন আঁকি নীলে
- আহমেদ খোকন - প্রকাশিত: ত্রৈমাসিক কিশোরপত্র ১৭-০৫-২০২৪

স্বপ্ন আঁকি আকাশ নীলে
সবার অগোচরে,
স্বপ্ন আঁকি নতুন রূপে
চারটা দেয়াল জুড়ে।
স্বপ্ন আঁকি রোদ-বর্ষায়
স্বপ্ন আঁকি খরায়,
স্বপ্ন আঁকি নদীর জলে
স্বপ্ন আঁকি আভায়।
স্বপ্ন আঁকি ছেঁড়া কাঁথায়
স্বপ্ন আঁকি ক্ষুদায়,
স্বপ্ন আঁকি শূন্য থালায়
স্বপ্ন আঁকি ধুলায়।
স্বপ্ন আঁকি ফুটপাতে
ষ্টেশন কোলাহল ভীড়ে,
স্বপ্ন আঁকি বাঁচতে আমি
বিশ্ব বিধাত্রীর তীরে...!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।